পাবনায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত
২৪ অক্টোবর, ২০২০ ০৫:৪৪ অপরাহ্ন

  

পাবনায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মীর্জা অপু, বেড়া প্রতিনিধি, পাবনা
১৭-১০-২০২০ ১১:২৮ অপরাহ্ন

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পাবনার বেড়ায় নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

  

শনিবার(১৭ অক্টোবর)সকাল ১০ টায় উপজেলার আমিনপুর থানার জাতসাখিনি  বিট পুলিশিং এলাকায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী এ সমাবেশ করা হয়েছে।

 

অনুষ্ঠিত সমাবেশের সভাপতিত্ব করেন আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক, প্রধান অতিথির বক্তব্য রাখেন বেড়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মেজবাহ উল হক,বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা জেলার শ্রেষ্ঠ আই জিপি কতৃক পুরুষ্কার প্রাপ্ত কমিউনিটি পুলিশের সদস্য মোছা আনোয়ারা আহমেদ। 

 

সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোখলেছুর রহমান,  ইউপি সদস্য কালাম মন্ডন,স্থানীয় আওয়ামী লীগ নেতৃীবৃন্দ,স্কুল ও কলেজের ছাত্র ছাত্রীসহ এলাকার সচেতন সাধারণ মানুষ।সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ  উপস্থিত ছিলেন ।

 

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতনতামুলক বক্তব্য রাখেন । 


প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মেজবাহ উল হক বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।পাশাপাশি উপজেলা পরিষদ সর্বদা পুলিশের পাশে থেকে এ সকল কর্মকান্ডে সহযোগিতা করে আসছে।


মীর্জা অপু, বেড়া প্রতিনিধি, পাবনা ১৭-১০-২০২০ ১১:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 109 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]