রাজশাহীতে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৩
০৩ ডিসেম্বর, ২০২০ ১২:৩৭ অপরাহ্ন

  

রাজশাহীতে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৩

নবী আলম, রাজশাহী প্রতিনিধি
১৯-১১-২০২০ ০৬:২২ অপরাহ্ন

রাজশাহীতে ৫১০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৫ কেজি গাঁজাসহ তিনজন গ্রেপ্তার হয়েছেন। র‌্যাব ও পুলিশের আলাদা আলাদা অভিযানে বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন- রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম এলাকার মোক্তার আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৩০), কুমিল্লার বুড়িচং থানার শিবরামপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে মাসুদ রানা (২৩) এবং বুড়িচং গ্রামের মো. মুসার ছেলে মো. মাহবুব (২৫)।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, তাদের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় নগরীর আমচত্বর এলাকায় অভিযান চালায়। এ সময় মিনি পিকআপ ট্রাকে করে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় রাজশাহীর আবদুর রাজ্জাককে আটক করা হয়। তার গাড়িতে আম গাছের চারার নিচে ৫১০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে।

অন্যদিকে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল বুধবার সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অভিযান চালায়। সেখানে ২৫ কেজি গাঁজাসহ কুমিল্লার দুইজনকে আটক করা হয়। এই তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আলাদা দুটি মামলা হয়েছে।


নবী আলম, রাজশাহী প্রতিনিধি ১৯-১১-২০২০ ০৬:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 46 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]