করোনা : চট্টগ্রামে আরও ২৩১ রোগী শনাক্ত
২৬ জানুয়ারী, ২০২১ ০৫:১০ অপরাহ্ন

  

করোনা : চট্টগ্রামে আরও ২৩১ রোগী শনাক্ত

মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো::
০৩-১২-২০২০ ১২:৫০ অপরাহ্ন
করোনা : চট্টগ্রামে আরও ২৩১ রোগী শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৮০১ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ২৩১ জন; নতুন শনাক্তদের মধ্যে ২০৮ জন নগরীর ও ২৩ জন উপজেলার বাসিন্দা। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২৫ হাজার ৮২৫ জনের মধ্যে ১৯ হাজার ৫৩৭ জন নগরীর ও ৬ হাজার ২৮৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩২০ জন; এর মধ্যে ২২৫ জন নগরীর ও ৯৫ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, বুধবার (২ ডিসেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১১৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জনের, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১ হাজার ১১৭ জনের নমুনা পরীক্ষায় ৫৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে ৫৯ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫৯ জনের নমুনা পরীক্ষা করে কারও দেহে করোনা শনাক্ত হয়নি। ইমপেরিয়াল হাসপাতালে ১০৫ জনের নমুনার মধ্যে ২৮ জনের ও শেভরণে ১১০ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২০ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা ধরা পড়েছে। জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৫ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে।
 


মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো:: ০৩-১২-২০২০ ১২:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 66 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@priyonews24.com