বরিশালে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা : লুটপাট ও ভাংচুর
২৬ জানুয়ারী, ২০২১ ১১:৩৫ অপরাহ্ন

  

বরিশালে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা : লুটপাট ও ভাংচুর

মো: আল আমিন, বরিশাল প্রতিনিধি
১৩-০১-২০২১ ১০:০৪ অপরাহ্ন
বরিশালে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা : লুটপাট ও ভাংচুর

বরিশালের গৌরনদীতে সাংবাদিক মোল্লাা ফারুক হাসানের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এ নিয়ে পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে। মঙ্গলবার(১২ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে পৌরসভার ১ নং ওয়ার্ডের সুন্দরদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ৬ জনের নাম উল্লেখ করে গৌরনদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, কয়েক মাস পূর্বে লাখেরাজ কসবা এলাকার কুদ্দস ফকিরের ছেলে কাওসার ফকির সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়ির পাশে বালু ভড়াট করার একটি ড্রেজার মেশিন বসায়। অতিরিক্ত শব্দে স্থানীয় বয়স্ক, শিশু ও শিক্ষার্থীদের লেখাপড়া, ঘুম ও নামাজ পড়াসহ বিভিন্ন অসুবিধার কারণে ড্রেজার মেশিনের শব্দ কমানোর জন্য বলেন সাংবাদিক মোল্লা ফারুক হাসান।

এর জের ধরে মঙ্গলবার(১২ জানুয়ারি) বিকেলে সাংবাদিক মোল্লা ফারুক হাসানের চাচাতো ভাই সুমন মোল্লার সাথে কাওসার ফকিরের সাথে বালু ভরাট করা নিয়ে কথা কাটাকাটি হয়। তখন কাওসার ফকিরসহ তার সাথে থাকা সঙ্গীরা সুমনকে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে চলে যায়।

এরই ধারাবাহিকতায় রাত সাড়ে আটটার দিকে কাওসার ফকিরের নেতৃত্বে প্রায় ৩০/৪০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়িতে ঢুকে তার চাচাতো ভাই সুমন মোল্লার বসতঘরে হামলা চালিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে প্রায় ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে।

পরে ঘরে থাকা সুমনের মা-বোন ও স্ত্রীসহ সবাইকে আহত করে সুমনের ছোট বোনের গলায় থাকা একটি স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। এসময় তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন টের পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়।

এ বিষয়ে সুমনের মা বাদী হয়ে মঙ্গলবার(১২ জানুয়ারি) রাতেই কাওসারসহ ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দয়ের করেন।


মো: আল আমিন, বরিশাল প্রতিনিধি ১৩-০১-২০২১ ১০:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 51 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@priyonews24.com