চট্টগ্রামে নতুন আরও ৬৮ জনের করোনা শনাক্ত
০৩ মার্চ, ২০২১ ০১:২০ পূর্বাহ্ন

  

চট্টগ্রামে নতুন আরও ৬৮ জনের করোনা শনাক্ত

মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো::
২৬-০১-২০২১ ০২:৪৫ অপরাহ্ন
চট্টগ্রামে নতুন আরও ৬৮ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৬১৭ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ৬৮ জন; নতুন শনাক্তদের মধ্যে ৫৮ জন নগরীর ও ১০ জন উপজেলার বাসিন্দা। মঙ্গলবার (২৬ জানুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩২ হাজার ৭৩৮ জন; এর মধ্যে ২৫ হাজার ৫৪৬ জন নগরীর ও ৭ হাজার ১৯২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৯ জন; এর মধ্যে ২৬৮ জন নগরীর ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৮৪ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৫৪ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪৬৭ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা পাওয়া গেছে। সিভাসুতে ২৮ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৭ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা মিলেনি। ইমপেরিয়াল হাসপাতালে ৭২ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের ও শেভরণে ৭১ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের করোনা মিলেছে।

আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ১৬ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনা পাওয়া গেছে। জেনারেল হাসপাতালের আরটিআরএলে ৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।


মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো:: ২৬-০১-২০২১ ০২:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 36 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]