লক্ষ্মীপুরের রায়পুরে পরিসংখ্যান মন্ত্রনালয়ের যুগ্নসচিবের অবহিতকরণ ও মতবিনিময় সভা
০৭ মার্চ, ২০২১ ১০:১০ অপরাহ্ন

  

লক্ষ্মীপুরের রায়পুরে পরিসংখ্যান মন্ত্রনালয়ের যুগ্নসচিবের অবহিতকরণ ও মতবিনিময় সভা

তাবারক হোসেন আজাদ, রায়পুর প্রতিনিধি, লক্ষ্মীপুর
২৬-০১-২০২১ ০৮:৪৬ অপরাহ্ন
লক্ষ্মীপুরের রায়পুরে পরিসংখ্যান মন্ত্রনালয়ের যুগ্নসচিবের অবহিতকরণ ও মতবিনিময় সভা

লক্ষ্মীপুরের রায়পুরে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে পরিসংখ্যান মন্ত্রনালয়ের যুগ্নসচিবের মতবিনিময় ও সংশ্লিষ্ট বিষয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৬ জানুয়ারী) দিনব্যাপি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা  প্রশাসনের আয়োজনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিন চৌধুরির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো স্পেশাল উইং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের পরিচালক (স্পেশাল উইং) ড. শাহাদাৎ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ।

এসময় অন্যদের মধ্যে সহকারি কমিশনার ভুমি আক্তার জাহান সাথী, জেলা পরিসংখ্যান বিভাগের উপপরিচালক হারুন অর রশিদ, উপজেলা কর্মকর্তা মোঃ জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা শহিদ উল্লাহ বিএসসি, আবু সালেহ মিন্টু ফরাজি, যুগান্তুর সাংবাদিক তাবারক হোসেন আজাদ, প্রেসক্লাবের যুগ্নসাধারন সাধারন সম্পাদক সোহেল আলম ও অর্থ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদসহ মৎস, কৃষি, পশু সম্পদ, শিক্ষা, বিআরডিবি, একটি বাড়ী একটি খামার কর্মকর্তাসহ জনপ্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য-কে, কারা, কিভাবে, কেন, কোন স্থান থেকে এ পরিসংখ্যান তালিকার আওতাদিন হবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন যুগ্নসচিব ও সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাসহ অতিথিবৃন্দ।।


তাবারক হোসেন আজাদ, রায়পুর প্রতিনিধি, লক্ষ্মীপুর ২৬-০১-২০২১ ০৮:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 84 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]