চট্টগ্রামের বোয়ালখালীতে ২৮ সাংবাদিকের নিরাপত্তা চেয়ে থানায় জিডি
০৩ মার্চ, ২০২১ ০১:৩৩ পূর্বাহ্ন

  

চট্টগ্রামের বোয়ালখালীতে ২৮ সাংবাদিকের নিরাপত্তা চেয়ে থানায় জিডি

মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো::
২২-০২-২০২১ ০৫:০৩ অপরাহ্ন
চট্টগ্রামের বোয়ালখালীতে ২৮ সাংবাদিকের নিরাপত্তা চেয়ে থানায় জিডি

চট্টগ্রামের বোয়ালখালীতে জাতীয়, আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত ২৮জন  সাংবাদিকের জানমালের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী (জি.ডি) করেছেন বোয়ালখালী প্রেসক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের। সোমবার (২২ ফেব্রুয়ারি) এ সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।  

ক্লাবের সভাপতি এস এম মোদ্দাচ্ছের জানান, আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম ও তার সঙ্গীয় ব্যক্তিরা দৈনিক পূর্বকোণ পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে বোয়ালখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরকে মারধর করেছেন।

এ ঘটনার প্রতিবাদ জানালে শেখ শহীদুল আলম ও তার সঙ্গীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ও জনসম্মুখে সাংবাদিকদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকী দেওয়া হচ্ছে। এ ব্যাপারে বোয়ালখালী প্রেসক্লাবের সম্মানিত সদস্য সাংবাদিকের জানমালের নিরাপত্তা প্রশ্নে এ জি.ডি করা হয়েছে।  

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলম উপজেলার পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়া মৃত আমিনুর রহমানের ছেলে। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগে স্যানিটারী ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন।


মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো:: ২২-০২-২০২১ ০৫:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 79 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]