কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের মৃত্যুতে থানায় হত্যা মামলা দায়ের
০৬ মার্চ, ২০২১ ০৬:১৭ অপরাহ্ন

  

কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের মৃত্যুতে থানায় হত্যা মামলা দায়ের

ইকবাল হোসেন মজনু, নোয়াখালী ব্যুরো প্রধান
২৩-০২-২০২১ ১২:৪৮ অপরাহ্ন
কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের মৃত্যুতে থানায় হত্যা মামলা দায়ের

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মামলা হয়েছে।

সকাল ১১টার দিকে মুজাক্কিরের পিতা মাওলানা নুরুল হুদা মোঃ নোয়াব আলী মাষ্টার বাদী হয়ে কোম্পানিগঞ্জ থানায় এ মামলা করেন। মামলায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, 'শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে চাপরাশিরহাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষ সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা অনুসারীদের মধ্যে সংঘর্ষর ঘটনা ঘটে। এসময় মুজাক্কির ভিডিও ধারণ করতে গেলে সন্ত্রাসীরা তার মোবাইল ও ক্যামেরা কেড়ে নিয়ে তাকে (মুজাক্কিরকে) হত্যার উদ্দেশ্য খুব কাছ থেকে গুলি করে।'

উল্লেখ্য, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষে গোলাগুলি হয়। 

মুজাক্কির সংবাদ সংগ্রহ করতে ঘটনাস্থলে গেলে গুলিবিদ্ধ হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। 

সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়। ঢামেকে চিকিৎসধীন অবস্থায় শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় মারা যান তিনি। 

পরে রবিবার (২১ ফেব্রুয়ারি) রাত ৮টায় ময়নাতদন্ত শেষে মুজাক্কিরের গ্রামের বাড়ি চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হাজী বাদশা মিয়া মিস্ত্রী বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


ইকবাল হোসেন মজনু, নোয়াখালী ব্যুরো প্রধান ২৩-০২-২০২১ ১২:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 496 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]