কোম্পানীগঞ্জের বিচ্ছিন্ন দ্বীপ থেকে কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার
২০ এপ্রিল, ২০২১ ১০:২৩ অপরাহ্ন

  

কোম্পানীগঞ্জের বিচ্ছিন্ন দ্বীপ থেকে কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার

ইকবাল হোসেন মজনু, নোয়াখালী ব্যুরো প্রধান
০৬-০৩-২০২১ ০৪:১৬ অপরাহ্ন
কোম্পানীগঞ্জের বিচ্ছিন্ন দ্বীপ থেকে কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ এলাকা থেকে মকবুল আহম্মদ (৫০) নামে এক কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ মার্চ) সকালে পুলিশ ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড চরবালুয়া উড়িরচর এলাকার তার বসত বাড়ী থেকে লাশটি উদ্ধার করেছে। 

মকবুল আহাম্মদ ওই এলাকার হাজী ফকির আহাম্মদের বাড়ীর হাজী ফকির আহাম্মদের ছেলে। তিনি আগে প্রবাসে থাকলেও এখন কৃষি কাজ কাজ করে জীবন নির্বাহ করতেন।

উদ্ধারকৃত লাশের শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চরবালুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহাকারী পরিদর্শক (এসআই) মোঃ নাজমুল করিম।

তিনি জানান, দুর্গম এলাকা হওয়ায় শনিবার বিকেলে লাশটি কোম্পানীগঞ্জ থানায় পৌঁছানো হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিহতের ছেলে সম্রাট শাহজাহান জানান, পরিবারের সবাই বুধবার (৩ মার্চ) থেকে একটি বিয়ের অনুষ্ঠানে আত্মীয় বাড়িতে ছিলো। তার পিতা মকবুল আহাম্মদ তাদের বসত ঘরে একা ছিলেন।

শুক্রবার (৫ মার্চ) কে বা কাহারা তাদের ঘরের টিনের বেড়া কেটে তার বাবাকে হত্যা করে লাশ ফেলে রেখে চলে গেছে।

পরে শনিবার (৬ মার্চ) সকালেও তাদের বাড়ীর আশপাশের লোকজন তার বাবার কোন সাড়া-শব্দ না পেয়ে ঘরে উঁকি দিয়ে দেখে খাটের ওপর তার বাবা মকবুলের রক্তাক্ত দেহ পড়ে আছে। 

সংবাদ পেয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির এসআই নাজমুল করিম ঘটনাস্থলে গিয়ে কৃষক মকবুলের লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানায় নিয়ে আসেন।

নিহতের ছেলে সম্রাট আরও জানায়, জায়গা-জমি সংক্রান্ত বিষয়ে একই এলাকার স্বপনদের সাথে তাদের বিরোধ চলে আসছিল। কিছুদিন আগেও বিরোধপূর্ন জমি নিয়ে স্বপনের সাথে তাদের মারামারির ঘটনা ঘটেছিল। পূর্ব শত্রুতার জের ধরে তার বাবার হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে সম্রাট জানায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে। 


ইকবাল হোসেন মজনু, নোয়াখালী ব্যুরো প্রধান ০৬-০৩-২০২১ ০৪:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 78 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]