চট্টগ্রামে লকডাউনের দ্বিতীয় দিনে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা
২০ এপ্রিল, ২০২১ ১০:১৮ অপরাহ্ন

  

চট্টগ্রামে লকডাউনের দ্বিতীয় দিনে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা

মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো::
০৭-০৪-২০২১ ১০:০৪ পূর্বাহ্ন
চট্টগ্রামে লকডাউনের দ্বিতীয় দিনে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা

চট্টগ্রামে লকডাউনের দ্বিতীয় দিনে নগরীর বিভিন্ন স্থানে মাস্ক না পরা, ব্যবহারে উদাসীনতা ও স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১৯ মামলায় ১৭ হাজার ৫শ ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে জেলা প্রশাসনের ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরজুড়ে এ অভিযান চালান।

নগরীর বায়েজিদ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন। এসময় তিনি ৫টি মামলা করে ৫ হাজার ৬৫০ টাকা জরিমানা আদায় করেন। একইসঙ্গে সাধারণ মানুষকে সচেতন করতে জেলা প্রশাসনের পক্ষে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

অন্যদিকে নগরীর খুলশী ও বায়েজিদের মুরাদনগর এলাকায় অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। এসময় তিনি ৩টি মামলা দায়ের করে ৭শ টাকা অর্থদণ্ড করেন। একইসঙ্গে সচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরণ করেন। 

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম অক্সিজেন মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। তিনি কাউকে জরিমানা না করলেও সচেতনতা সৃষ্টিতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন । নগরীর একে খান মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত। তিনি ১০টি মামলায় ১০ হাজার ৭শ টাকা জরিমানা করেন। 

এছাড়া কর্ণফুলী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক সাধারণ মানুষ এবং গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচারণা চালান। একইসঙ্গে প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন। 

আগ্রাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১টি মামলায় ৫শ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।


মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো:: ০৭-০৪-২০২১ ১০:০৪ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 60 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]