চট্টগ্রামে সরকারি নির্দেশনা উপেক্ষা করায় ৬ চালককে জরিমানা
২০ এপ্রিল, ২০২১ ১১:২৩ অপরাহ্ন

  

চট্টগ্রামে সরকারি নির্দেশনা উপেক্ষা করায় ৬ চালককে জরিমানা

মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো::
০৭-০৪-২০২১ ০৭:৫৩ অপরাহ্ন
চট্টগ্রামে সরকারি নির্দেশনা উপেক্ষা করায় ৬ চালককে জরিমানা

চট্টগ্রামে অতিরিক্ত যাত্রী, বেশি ভাড়া আদায় ও সিটি কর্পোরেশনের বাইরে যাত্রী পরিবহনের দায়ে ৫ বাস ড্রাইভার ও এক মিনি বাস চালককে ৮ হাজার ৫শ টাকা অর্থদণ্ড করেছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক। বুধবার (৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত ম্যাজিস্ট্রেট উমর ফারুকের নেতৃত্বে জিইসি মোড়, মুরাদপুর ও শাহ আমানত শাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, আজকে থেকে মহানগর এলাকায় গণপরিবহন চলাচল করার কথা থাকলেও সরজমিনে দেখা যায় কিছু চালক সরকারি নির্দেশনা উপেক্ষা করে মহানগরীর বাইরে বিভিন্ন জেলা উপজেলায় যাত্রী পরিবহন করছে। এবং গাদাগাদি করে যাত্রী পরিবহন করছে। যার ফলে ৫ বাস চালক ও এক মিনি বাস চালককে অর্থদন্ড করা হয়।

তিনি আরও বলেন, মহানগরীতে অনেক বাসে সিটের চেয়ে বেশি যাত্রী পরিবহনের বিষয়টি দেখা যায় এবং বেশি ভাড়া নেয়ার অভিযোগ পাওয়া যায়। যার ফলে কয়েকজন বাস চালকে অর্থদণ্ড করা হয়। এবং সতর্ক করা হয় যাতে ভবিষ্যতে সরকারি বিধিনিষেধ প্রতিপালন করে। পাশাপাশি মাস্ক না পরার কারনে ১০ জন যাত্রীকে অর্থদণ্ড করা হয়েছে।

সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে ও স্বাস্থ্য বিধি প্রতিপালনে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো:: ০৭-০৪-২০২১ ০৭:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 44 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]