বাড়িতে ককটেল হামলা, পাল্টাপাল্টি কর্মসূচি, উত্তেজনা কোম্পানীগঞ্জে
১০ মে, ২০২১ ০১:২৮ পূর্বাহ্ন

  

বাড়িতে ককটেল হামলা, পাল্টাপাল্টি কর্মসূচি, উত্তেজনা কোম্পানীগঞ্জে

ইকবাল হোসেন মজনু, নোয়াখালী ব্যুরো প্রধান
২০-০৪-২০২১ ০৩:১৫ পূর্বাহ্ন
বাড়িতে ককটেল হামলা, পাল্টাপাল্টি কর্মসূচি, উত্তেজনা কোম্পানীগঞ্জে

নোয়াখালী কোম্পানীগঞ্জে উপজেলা আওয়ামী লীগ সমর্থিত এক ইউপি সদস্য ও এক ছাত্রলীগ নেতার বাড়িতে ককটেল হামলা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১০টার দিকে মেয়র কাদের মির্জার অনুসারিরা এ হামলা করেছেন বলে অভিযোগ করেন চরকাঁকড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জামাল উদ্দিন।

তিনি বলেন, একই সময় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর ও এক সাংবাদিকের ঘরেও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে সন্ত্রাসীরা। 

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দুইজনকে আহত করার প্রতিবাদে ডাকা কর্মসূচিস্থলে কাদের মির্জার অনুগতরাও কর্মসূচির ডাক দেয়ায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

চরকাঁকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ১০টায় ওই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার ডাক দিয়েছিল চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ। 

তিনি বলেন, কাদের মির্জার সহযোগীদের হামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী এবং শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নুরুজ্জামান স্বপন আহত হওয়ার প্রতিবাদে ওই কর্মসূচি ডাকা হয়েছে।

অপরদিকে কাদের মির্জা সমর্থিত ইউনিয়ন আ.লীগের কথিত সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাদল বলেন, বাদল অনুসারিরা কাদের মির্জার সমর্থক শ্রমিক লীগ নেতা মিজানের ওপর হামলার প্রতিবাদে সমাবেশের ঘোষণা দেয়া হয়েছে।

এই দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি এবং ফেসবুকে উস্কানিমূলক বক্তব্যে এলাকায় ঘোলাটে পরিস্থিতির তৈরি হয়েছে। সমগ্র এলাকায় থেমে থেমে ককটেল বিস্ফোরণের আওয়াজ শোনা যাচ্ছে। যে কোন মুহূর্তে আরও বড় ধরণের সংঘাতের আশঙ্কা করছে এলাকাবাসী।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি প্রিয় নিউজকে বলেন, কোম্পানীগঞ্জ থানার পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে। উদ্বুদ্ধ পরিস্থিতিতে জনগনের জানমালের নিরাপত্তা রক্ষায় প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


ইকবাল হোসেন মজনু, নোয়াখালী ব্যুরো প্রধান ২০-০৪-২০২১ ০৩:১৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 43 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]