করোনা রোগীদের জন্য ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ইউএনও'র ফলের ঝুড়ি
১০ মে, ২০২১ ০২:০৫ পূর্বাহ্ন

  

করোনা রোগীদের জন্য ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ইউএনও'র ফলের ঝুড়ি

পিয়াল হাসান রিয়াজ
২০-০৪-২০২১ ০৯:০৯ অপরাহ্ন
করোনা রোগীদের জন্য ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ইউএনও'র ফলের ঝুড়ি

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে করোনায় আক্রান্ত ১৫টি পরিবারের মধ্যে ফলভর্তি ঝুড়ি বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (২০ এপ্রিল)  দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিকের  পক্ষ থেকে পৌর এলাকার বিভিন্ন যায়গায়  চিকিৎসাধীন করোনায় আক্রান্ত পরিবারের সদস্যদের হাতে ফলভর্তি এসব ঝুড়ি বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৌর এলাকার বিভিন্ন গ্রামে ১৫ জন করোনা রোগী চিকিৎসাধীন।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক করোনারোগীদের জন্য ফলভর্তি ১৫ টি ঝুড়ি নিয়ে  বাড়িতে বাড়িতে  গিয়ে তাদের আত্মীয়-স্বজন এর হাতে তুলে দেন।  এ সময় করোনায় আক্রান্ত প্রত্যেকের সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রেখে কথা বলে খোঁজখবর নেন।

ইউএনও একরামুল ছিদ্দিক বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত ব্যক্তিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে। আজকে ১৫টি ফলভর্তি ঝুড়ি শুভেচ্ছা উপহার হিসেবে তাঁদের কাছে পাঠানো হয়েছে। উপজেলা প্রশাসন করোনায় আক্রান্ত ব্যক্তি এবং তাঁদের পরিবারের সঙ্গে আছে। এ ছাড়া যেকোনো ধরনের সমস্যা হলে সঙ্গে সঙ্গে জানানোর জন্য তাঁদের বলা হয়েছে।
 


পিয়াল হাসান রিয়াজ ২০-০৪-২০২১ ০৯:০৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 111 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]