বাগেরহাটের চিতলমারীতে নিজের লেখা বইয়ের টাকায় চিকিৎসা করাবেন সাংবাদিক কপিলঘোষ
২৩ জুন, ২০২১ ০৫:৩৪ অপরাহ্ন

  

বাগেরহাটের চিতলমারীতে নিজের লেখা বইয়ের টাকায় চিকিৎসা করাবেন সাংবাদিক কপিলঘোষ

প্রদীপ মণ্ডল, চিতলমারী প্রতিনিধি, বাগেরহাট
০৯-০৬-২০২১ ০৮:৫৭ অপরাহ্ন
বাগেরহাটের চিতলমারীতে নিজের লেখা বইয়ের টাকায় চিকিৎসা করাবেন সাংবাদিক কপিলঘোষ

বাগেরহাটের চিতলমারীর সিনিয়র সাংবাদিক, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার চিতলমারী-কচুয়া প্রতিনিধি কপিল ঘোষ দীর্ঘদিন দুরারোগ্য মেরুদন্ডের হাড় ফাকা রোগসহ বেশ কয়েকটি জটিল রোগে ভুগছেন। নিজের সহায় সম্বল উজাড় করে দিয়ে পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়া যেয়ে একাধিকার চিকিৎসা করালেও টাকার অভাবে চলমান চিকিৎসা সম্পন্ন করতে পারেনি।

বর্তমানে তিনি নানা ধরণের শারীরিক সমস্যায় ভুগছেন।  প্রতিযশা এই সাংবাদিক ইতোপূর্বে দৈনিক যুগান্তর, দৈনিক সমকালসহ দেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি মিডিয়ায় কাজ করেছেন।  সম্প্রতি কপিল ঘোষের লেখা (সুন্দর বন সংলগ্ন মানুষের জীবন- জীবিকা ও সংগ্রামী জীবন নিয়ে লেখা) ''সুন্দরের টানে মঙ্গল শত্রু'' বইটি স্বনামধন্য শ্রাবণ প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে।

ইতোমধ্যে বইটি পাঠক সমাজে ব্যাপক সমাদৃত হয়েছে। বইটির মূল্য ৩৫০ টাকা হলেও পাঠকের দিক বিবেচনা করে ২৫% ছাড়ে ২৬২ টাকায় বিক্রি হচ্ছে। দেশের যে কোন প্রান্তের পাঠকদের কাছে নির্ধারিত মূল্যের সাথে ডেলিভারী চার্জ ৫০ টাকার বিনিময়ে বই পৌঁছে যাবে পাঠকের দ্বোর গোড়ায়।

বুধবার (৯জুন) সন্ধ্যায় ৭ টার দিকে প্রিয় নিউজ ২৪ ডট কম'কে সাংবাদিক ও লেখক কপিল ঘোষ জানান, দীর্ঘদিন যাবৎ ( রূপান্তর সংস্থার উন্নয়ন কর্মী থাকাকালীন) সুন্দরবন এলাকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার সুবাদে তিনি খুব কাছ থেকে দেখেছেন তাদের জীবন সংগ্রাম। এই সকল বিষয় নিয়েই ' সুন্দরের টানে মঙ্গল শত্রু' বইটি লেখা হয়েছে। 

তিনি আরো বলেন, আমি বর্তমানে অসুস্থ, স্বাভাবিক কাজ-কর্ম করাও কঠিন হয়ে পড়েছে। এই বই বিক্রয়ের অর্থ দিয়ে আমি আমার চিকিৎসা করাতে চাই। আমি সকল বই প্রেমীকে বইটি ক্রয়ের অনুরোধ করছি। 

( যোগাযোগঃ কপিল ঘোষ, মোবাইল- ০১৭১২-৭৪৯১৫৪)


প্রদীপ মণ্ডল, চিতলমারী প্রতিনিধি, বাগেরহাট ০৯-০৬-২০২১ ০৮:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 351 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]