শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চকরিয়া যুবলীগ থেকে হাসানুলকে বহিষ্কার
২৩ জুন, ২০২১ ০৬:১৭ অপরাহ্ন

  

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চকরিয়া যুবলীগ থেকে হাসানুলকে বহিষ্কার

কনক বড়ুয়া, উখিয়া-টেকনাফ প্রতিনিধি, কক্সবাজার
১০-০৬-২০২১ ১০:৫০ অপরাহ্ন
শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চকরিয়া যুবলীগ থেকে হাসানুলকে বহিষ্কার

কক্সবাজারের চকরিয়া ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক ও চকরিয়া উপজেলা যুবলীগের সদস্য হাসানুল ইসলাম আদরকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১০ জুন) বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতির মাধ্যমে এ বহিষ্কারাদেশ প্রকাশ করা হয়।

কক্সবাজার জেলা যুবলীগের এই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত মঙ্গলবার (৮ জুন) রাত ১০টার দিকে চকরিয়া পৌর মেয়র ও চকরিয়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মেয়র আলমগীর চৌধুরী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী পৌর নির্বাচনের গণসংযোগ শেষে ও নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করার সময় একদল সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা ও ভাংচুর চালায়। এসময় পৌরসভার মেয়র ও আতিক উদ্দিনসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়।

উক্ত ঘটনায় চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক ও চকরিয়া উপজেলা যুবলীগের সদস্য হাসানুল ইসলাম আদর জড়িত থাকায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল এক প্রেস বিজ্ঞপ্তিতির মাধ্যমে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করে।

উক্ত হামলায় জড়িত সকলের তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নেতৃবৃন্দরা।


কনক বড়ুয়া, উখিয়া-টেকনাফ প্রতিনিধি, কক্সবাজার ১০-০৬-২০২১ ১০:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 51 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]