ব্রাহ্মণবাড়িয়া’র নবীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’কে ভাইরাস বললেন পদবঞ্চিত নেতা
০৩ আগস্ট, ২০২১ ০৮:৫৬ অপরাহ্ন

  

ব্রাহ্মণবাড়িয়া’র নবীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’কে ভাইরাস বললেন পদবঞ্চিত নেতা

পিয়াল হাসান রিয়াজ
২২-০৬-২০২১ ১০:১৯ অপরাহ্ন
ব্রাহ্মণবাড়িয়া’র নবীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’কে ভাইরাস বললেন পদবঞ্চিত নেতা

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা আওয়ামী লীগের ৩ বারের সাধারণ সম্পাদক এম.এ হালিম কে দলের জন্য ভাইরাস উল্লেখ করে জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছিম সরকার বলেছেন, দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত থাকার পরও আজকে নবগঠিত আহ্বায়ক কমিটিতে আমার মতো আরও অনেকেরই নাম নেই। বিষয়টি দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন,  অনেক ত্যাগ তিতিক্ষা সময় ও অর্থ ব্যয় করে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছি। অথচ জাতীয় পার্টির আমলে সুবিধাবাদী নেতা, অনুপ্রবেশকারী আওয়ামিলীগ নেতাকে ইউনিয়ন কমিটির আহবায়ক করা হয়েছে। 

এই অপকর্মের জন্য সময় হলে এম হালিম কে জবাবদিহি করতে হবে। এবং এর পরিণামে  নবীনগর থেকে উৎখাত ও আওয়ামী লীগ থেকে বিতাড়িত হবে। 

আজ মঙ্গলবার (২২ জুন) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে জিনোদপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে অনুষ্ঠিতব্য সংবাদ সম্মেলনে পদবঞ্চিত মোহাম্মদ নাছিম সরকার এসব কথা বলেন।

তবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম মুঠোফোনে  বলেন, তাকে আমি ব্যক্তিগতভাবে চিনি না। তার কি ক্ষতি করেছি তাও আমি জানিনা। তবে বাক স্বাধীনতা আছে বলে যে কেউ যে কোন মন্তব্য করতে পারেন।

এসময় জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন,  জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল হোসেন, জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন তনু,জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের  সাবেক  যুগ্ন সাধারণ সম্পাদক খোরশেদ আলম ,জিনোদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আবদুল কুদ্দুস,মাজাহারুল সরকার চঞ্চল ,বিল্লাল হোসেন ,সুমন প্রমুখ।


পিয়াল হাসান রিয়াজ ২২-০৬-২০২১ ১০:১৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 805 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]