চট্টগ্রামের ঈদ জামাতে মহামারী থেকে মুক্তি কামনা
০৩ আগস্ট, ২০২১ ০৭:৩৬ অপরাহ্ন

  

চট্টগ্রামের ঈদ জামাতে মহামারী থেকে মুক্তি কামনা

মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো::
২১-০৭-২০২১ ০৮:৩৭ অপরাহ্ন
চট্টগ্রামের ঈদ জামাতে মহামারী থেকে মুক্তি কামনা

চট্টগ্রামে অনুষ্ঠিত ঈদের জামাতে করোনাভাইরাস মহামারী থেকে মুক্তির জন্য প্রার্থনা হয়েছে। বুধবার (২১ জুলাই) সকালে চট্টগ্রামের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়।

সকাল ৭টায় প্রথম ও প্রধান জামাতে ইমামতি করেন জমিয়তুল ফালাহ মসজিদের খতিব হযরতুল আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী। এরপর সকাল ৮টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জামাতে ইমামতি করেন জমিয়তুল ফালাহ্ মসজিদের পেশ ইমাম মাওলানা নুর মুহাম্মদ সিদ্দিকী।

নামাজ শেষে মোনাজাতে মহামারি মুক্তি ও বিশ্বশান্তির জন্য প্রার্থনা করা হয়। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

এছাড়া করোনা মোকাবিলায় টিকাসহ যাবতীয় পদক্ষেপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা কামনা ও মহামারির সম্মুখযোদ্ধা চিকিৎসক, অসুস্থসহ সবার জন্য দোয়া করেন মুসল্লিরা।

এবারও সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় নগরীর ৪১টি ওয়ার্ডের মসজিদগুলোতে ঈদ জামাত অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম সিটি করপোরেশন লালদীঘি শাহী জামে মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হয় সকাল সাড়ে ৭টায়। নামাজের পর নিজ নিজ বাসা বাড়িতে ফিরে পশু কোরবানি দেন নগরবাসী।


মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম ব্যুরো:: ২১-০৭-২০২১ ০৮:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 52 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]