৭৫০জন মানুষকে ১৮ কেজি করে খাদ্য সামগ্রী দিলো পিসব
২১ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৮ অপরাহ্ন

  

৭৫০জন মানুষকে ১৮ কেজি করে খাদ্য সামগ্রী দিলো পিসব

ডেস্ক রিপোর্টঃ
৩০-০৮-২০২১ ০৬:৪১ অপরাহ্ন
৭৫০জন মানুষকে ১৮ কেজি করে খাদ্য সামগ্রী দিলো পিসব

বাংলাদেশ সরকার অনুমদিত বে-সরকারি সেবা সংস্থা পিপলস্ ইমপ্রুভমেন্ট সোসাইটি অফ বাংলাদেশ (পিসব) এর উদ্যোগে করোনার প্রাদুর্ভাবে পর্যদুস্থ মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অসহায় পরিবারের মাঝে মিরপুরে শিক্ষক ও পরিবহন শ্রমীকসহ বিভিন্ন পেশাজীবীর ৭৫০ জন মানুষকে জনপ্রতি ১৮ কেজি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যার মধ্যে চাল ১২ কেজি, আটা ২ কেজি, ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, লবণ ১ কেজি, হলুদ গুঁড়া ২০০ গ্রাম, মরিচের গুঁড়া ২০০ গ্রাম, স্যাভলন সাবান ১ পিস ও কাপড় কাঁচার সাবান ১ পিস ছিল।

সোমবার (৩০ আগস্ট) সকাল ১০ঃ৩০ মিনিট থেকে দুপুর পর্যন্ত মিরপুরে এ বিতরণকার্য পরিচালনা করা হয়।

এ বছরের জুলাই ও আগস্ট মাসে দেশব্যাপী সাত হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সাংগঠনিক সম্পাদক জনাব আনোয়ার হোসেন। 

বিতরণ চলাকালে সংস্থার সাধারণ সম্পাদক ও প্রকল্প পরিচালক ইমরান হুসাইন হাবিবী বলেন, পিসব বাংলাদেশের আর্থ-সামাজিক ও জনগণের জীবন-যাপনের মান উন্নয়ণের জন্য বাংলাদেশের জনসাধারণের অর্থায়নে কর্মসংস্থান, বাসস্থান, সু-শিক্ষা ও সুচিকিৎসা নিশ্চিত করণে কাজ করে আসছে। পিসবের ওয়েবসাইট, ফেইবুক পেইজ ও ইউটিউবে ভিজিট করারও অনুরোধ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার উল্লেখ্যযোগ্য কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিশেষভাবে উপস্থিত ছিলেন, সংস্থার কর্মকর্তা ডা. ইকবাল হোসেন, সিরাজুল ইসলাম, আরিফ হোসেন, তানভীর হোসেন পলিন, ফিরোজ, মেহেদী, সংস্থার আইটি অফিসার বিল্লাল হোসেন, হাফেজ হুসাইন। এছাড়াও অগ্রদুত ক্লাবের সভাপতি মানিক, সাধারণ সম্পাদক শহিদ, পিচ্ছি, বাপ্পি, ফেরদাউস প্রমুখ।

উল্লেখ্য, পিসব ২০২০ সালের মার্চ মাস থেকে ধারাবাহিক ভাবে দেশব্যাপী খাদ্য সামগ্রী ও নগদ অনুদান বিতরণ করে আসছে।

ইতোমধ্যে উত্তরা, যাত্রাবাড়ি ও মোহাম্মাদপুরে শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের এক হাজার শিক্ষকের মাঝেও খাদ্য সামগ্রী পরিচালনা করে পিসব। এছাড়াও ৫০০ শিক্ষক, লেখক, অনুবাদক, সাংবাদিক ও প্রাইভেট চাকরীজীবিদের মাঝে তিন হাজার টাকা নগদ অনুদান প্রদান করে।


ডেস্ক রিপোর্টঃ ৩০-০৮-২০২১ ০৬:৪১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 107 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]