মতিঝিলে ৬ হাজার পিস ইয়াবাসহ এক নারী আটক
২১ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৫ অপরাহ্ন

  

মতিঝিলে ৬ হাজার পিস ইয়াবাসহ এক নারী আটক

বীর সাহাবী, নিজস্ব প্রতিবেদক
০৩-০৯-২০২১ ১১:০০ অপরাহ্ন
মতিঝিলে ৬ হাজার পিস ইয়াবাসহ এক নারী আটক

রাজধানীর মতিঝিলের আরামবাগ এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ বর্ষা আক্তার (২৪) নামের একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। 

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে আরামবাগের রুশ মেডিকেলের সামনে থেকে তাকে আটক করে ডিএনসি’র দক্ষিণ বিভাগের মতিঝিল সার্কেল। আটককৃত বর্ষা শরিয়তপুরের জাজিরা এলাকার ইমরান ফকিরের মেয়ে। সে দক্ষিণ কেরাণীগঞ্জের আগানগর এলাকায় থাকেন। 

ডিএনসি’র মতিঝিল সার্কেল সার্কেল পরিদর্শক সুমনুর রহমান বলেন, বর্ষা টেকনাফ এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের মাধ্যমে ইয়াবা ঢাকায় আনেন। এরপর ইয়াবা রাজধানীর বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতেন। তার মাদক ব্যবসার বিষয়ে বেশ কিছুদিন আগে তথ্য পাওয়া যায়। এরপর থেকেই তাকে নজরদারিতে রাখা হয়। বিভিন্ন কৌশল অবলম্বন করে শুক্রবার হাতে-নাতে বর্ষাকে আটক করা হয়েছে। 

সুমনুর রহমান বলেন, বর্ষা দুই বছর ধরে মাদক ব্যবসায় জড়িত। তার কয়েজন সহযোগী রয়েছে। তাদের মাধ্যমে বর্ষা রাজধানীর বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করেন বলে জানা গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্ষার বিরুদ্ধে মতিঝিল থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।   

ডিএনসি জানায়, বর্ষার স্বামী শার্ট-প্যান্টের ব্যবসায়ী ছিলেন। এক পর্যায়ে বর্ষা মাদক সেবন শুরু করেন এবং জড়িয়ে পড়েন ব্যাবসাতেও। একে কেন্দ্র করে স্বামীর সঙ্গে মনোমালিন্য হয় বর্ষার। এক পর্যায়ে বছর খানেক আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় বর্ষার।


বীর সাহাবী, নিজস্ব প্রতিবেদক ০৩-০৯-২০২১ ১১:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 96 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]