মেহেরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩
০৩ আগস্ট, ২০২১ ০৭:২২ অপরাহ্ন

  

মেহেরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

এম.এ.শাকুর, সাব এডিটর
২১-০৭-২০২১ ০৯:০২ অপরাহ্ন
মেহেরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

মেহেরপুরের মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ২জন। বুধবার (২১ জুলাই) দুপুর পৌনে ৩টার দিকে মেহেরপুর-মুজিবনগর সড়কের কেদারগঞ্জ বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে সাকিল হোসেন (১৮),একই গ্রামের মিনারুল ইসলামের ছেলে শামীম হোসেন (২০) ও গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন (২৫)।

এছাড়াও আহতরা হলেন, ওমর ফারুক (২৭),রাকিবুল ইসলাম (২৩) ও সাকিল হোসেন (২৮)। আহতদের বাড়ি মেহেরপুর সদর উপজেলার আলমপুর এলাকায়।

স্থানীয়রা জানান, সাকিল ও শামীম একটি দ্রুতগামি মোটরসাইকেলযোগে মানিকনগর সড়ক থেকে মুজিবনগর সড়কে উঠছিলেন। এসময় অপর একটি মোটরসাইকেল যোগে মোস্তাকিমসহ তার বন্ধুরা মেহেরপুরের দিক থেকে মুজিবনগর স্মৃতি সৌধ অভিমুখে যেতে যাচ্ছিলেন। যেতেই দু’মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম ‘বার্তা বাজার’কে জানান আহতদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।


এম.এ.শাকুর, সাব এডিটর ২১-০৭-২০২১ ০৯:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 56 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]