বলিউডে স্বজনপ্রীতি নিয়ে কড়া জবাব দিলেন জন আব্রাহাম
২১ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০২ অপরাহ্ন

  

বলিউডে স্বজনপ্রীতি নিয়ে কড়া জবাব দিলেন জন আব্রাহাম

ভীর সাহাবী, সাব এডিটর
১৫-০৯-২০২০ ১০:৪৬ অপরাহ্ন

মাসখানেক আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের মধ্যে বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে বলিউডে স্বজনপ্রীতির বিষয়টি। যাবে বলা হচ্ছে নেপোটিজম। অনেকেই দাবি করছেন ‘স্টার কিড’দের প্রতি মনযোগ দিতে গিয়ে বহিরাগতদের ক্যারিয়ার ধ্বংস করে দিচ্ছে বলিউড।

এর পেছনে অনেক মাফিয়া কাজ করে বলেও মন্তব্য করেছেন অনেকেই। অভিনেত্রী কঙ্গনা রানাউত তাদের মধ্যে অন্যতম একজন। তিনি দাবি করেছেন নেপোটিজমের শিকার হয়ে কাজহীন হয়ে পড়েছিলেন সুশান্ত। সেই হতাশা থেকেই তিনি আত্ম হননের পথ বেছে নিয়েছেন। এটি আদতে একটি হত্যাই।

তবে কঙ্গনা বা তার মতাদর্শের লোকদের সঙ্গে একমত নন অনেক বহিরাগত তারকারা। যারা কোনো তারকার সন্তান না হয়েও নিজেদের প্রতিষ্ঠিত করেছেন বলিউডে। তাদের মধ্যে অন্যতম একজন জন আব্রাহাম।

সম্প্রতি বলিউডের এ তারকা ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘দেখুন আমি আসলে টুইটারের চলমান এই সকল ট্রেন্ড নিয়ে খুব একটা মাথা ঘামাই না। এগুলো হচ্ছে টুইটারের চলমান ট্রেন্ড সংস্কৃতি। আমি মনে করি, বলিউডে যে যেখান থেকেই আসুক সবাইকে তার জায়গার জন্য লড়াই করতে হয়। আপনাকে লড়াই করতে হবে অথবা আপনাকে সিদ্ধান্ত নিতে হবে যে আপনি ব্যর্থ হতে এসেছেন এখানে।

আমি এসেছি কাজ করতে। আমার নিজের স্বপ্নগুলোর দায়িত্ব পালন করতে এবং আমি শুধু সেটাই করে যাচ্ছি। আমি যদি বাইরে থেকে এসে ইন্ডাস্ট্রিতে আমার ভালো অবস্থান করতে পারি তাহলে অবশ্যই সেটাও সবথেকে বড় উদাহরণ হিসেবে রয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘ইন্ডাস্ট্রিতে সবাই হয়তো তেমন করে সাহায্যকারী হাত অনেক সময় পায় না। এটাই কিন্তু স্ট্রাগল। এটুকু লড়াই করার মানসিকতা না থাকলে সাফল্য দেখতে চাওয়া উচিত নয়। তাছাড়া যেসব বিষয় নিয়ে কথা উঠছে তা শুধু আমাদের ইন্ডাস্ট্রিতে নয়, পৃথিবীর সকল ইন্ডাস্ট্রিতেই রয়েছে। তাই সবকিছু বাদে শুধু নিজের কাজে মন দেওয়া উচিত বলে আমি মনে করি।’

প্রসঙ্গত, লকডাউনে কর্মবিরতির দীর্ঘ সময় পার করে আবারো জন আব্রাহাম ব্যস্ত হচ্ছেন শুটিংয়ে। ইতিমধ্যেই শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নভেম্বর থেকেই শুরু হবে এ সিনেমার শুটিং। তাদের সঙ্গে থাকবেন দিপীকা পাড়ুকোনও।


ভীর সাহাবী, সাব এডিটর ১৫-০৯-২০২০ ১০:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 27 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]