হেলমেট ছাড়া বাইক চালিয়ে জরিমানা গুনলেন তাপসী পান্নু
০২ ডিসেম্বর, ২০২০ ১২:২৮ অপরাহ্ন

  

হেলমেট ছাড়া বাইক চালিয়ে জরিমানা গুনলেন তাপসী পান্নু

ভীর সাহাবী, সাব এডিটর
১৯-১১-২০২০ ১২:০৪ অপরাহ্ন

সিনেমার শুটিং চলাকালীন হেলমেট ছাড়া বাইক চালানোর দায়ে জরিমানা গুনতে হলো বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে। বুধবার (১৮ নভেম্বর) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি শেয়ার করে তিনি এ তথ্য জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ‘রশ্মী রকেট’ নামের একটি সিনেমার শুটিং চলাকালীন হেলমেট ছাড়া বাইক ছালানোর অপরাধে তাপসী পান্নুকে জরিমানা দিতে হয়েছে।

আকর্ষ খুরানার পরিচালনায় তৈরি হচ্ছে সিনেমাটি। কচ্ছের রনের এক অ্যাথলেটিকের জীবন নিয়ে তৈরি হচ্ছে ‘রশ্মী রকেট’। ছবিতে তাপসীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়াংশু পাইনিউলিকে। এর আগেও বিভিন্ন সময়ে প্রস্তুতি পর্বে ও শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।

 

তাপসী পান্নুর শেয়ার করা ছবিতে তাকে বাইক চালাতে দেখা যায়। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হেলমেট না পরে জরিমানা দেয়ার ঠিক আগে।’ এমনকি পোস্টে বাইকের প্রতি ভালবাসা প্রকাশ করেছেন তিনি। বাইকের প্রতি তাপসীর ভালবাসা এতটাই গভীর যে, হেলমেট না পরার জন্য যে জরিমানা দিতে হয়েছিল তাতে কোনো আপত্তি নেই তাপসী পান্নুর।

ভিনিল ম্যাথিউ-র ‘হাসিন দিলরুবা’ ছবি শুটিং শেষ করার পর তাপসী পান্নু ‘রশ্মী রকেট’-র জন্যে প্রস্তুতি নিতে শুরু করেন। এই সিনেমায় তাপসী পান্নুকে একজন অ্যাথলেটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তাই কঠোর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। যদিও এই প্রশিক্ষণটি তার পরবর্তী সিনেমা ‘সাবাশ মিঠু’-তেও কাজে লাগবে। এই ছবিতে তিনি ভারতীতের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের ভূমিকায় অভিনয় করবেন।

 

গেল অক্টোবরে তাপসী পান্নু, তার প্রেমিক ম্যাথিয়াস বো এবং বোন শাগুন ও ইভানিয়া পান্নুর সঙ্গে মালদ্বীপে এক সুন্দর সময় কাটিয়ে এসেছেন। দীর্ঘ কাজের সময়সূচির আগে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। কয়েকটি ভিডিও ও ছবিও শেয়ার করেছেন। সেখানে ‘বিকিনি শুট’ নামে মজার একটি মিউজিক ভিডিও শুট করেছিলেন তারা।

আগামী কয়েক দিন অনেকগুলো বড় বাজেটের সিনেমার কাজে ব্যস্ত থাকবেন তাপসী পান্নু। তিনি বর্তমানে আকর্ষ খুরানার ‘রশ্মী রকেট’-র জন্যে প্রস্তুতি নিচ্ছেন। এরপর হাতে রয়েছে রাহুল ঢোলাকিয়ার ‘সাবাশ মিঠু’ এবং আকাশ ভাটিয়ার ‘লুপ লাপেটা’।


ভীর সাহাবী, সাব এডিটর ১৯-১১-২০২০ ১২:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 29 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]