নারী ফুটবলারদের দলবদল বুধবার থেকে
২০ এপ্রিল, ২০২১ ১১:২৯ অপরাহ্ন

  

নারী ফুটবলারদের দলবদল বুধবার থেকে

এম.এ.শাকুর, সাব এডিটর
০৭-০৩-২০২১ ০৭:৪৪ অপরাহ্ন
নারী ফুটবলারদের দলবদল বুধবার থেকে

নারী ফুটবল লিগ শেষ হয়েছে ১৩ ডিসেম্বর। তিন মাসের মধ্যেই পরের লিগ শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সবকিছু ঠিক থাকলে ২৭ মার্চ মাঠে গড়াবে ২০২০-২১ মৌসুমের লিগ।

বাফুফের মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ রোববার সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ‘২৭ মার্চ লিগ শুরু হবে। তার আগে দলবদল হবে ১০ থেকে ২০ মার্চ। এবার লিগে অংশ নেবে ১০ দল।’

লিগে খেলা নতুন দল ৬টি। গত লিগে খেলা দলের মধ্যে আছে চারটি। গত লিগে এন্ট্রি করে এবং কিছু খেলোয়াড়ের সঙ্গে কথাবার্তা বলেও শেষ পর্যন্ত লিগে খেলেনি শেখ রাসেল ক্রীড়া চক্র। এবারও দলটি খেলার জন্য নিবন্ধিত হয়েছে।

নতুন দলগুলোর মধ্যে আছে বাফুফের ক্যাম্পে থাকা খেলোয়াড়দের নিয়ে গঠিত একটি দল। ক্যাম্পের মেয়েদের প্রস্তুতির জন্য বাফুফে অনূর্ধ্ব-১৭ নামের একটি দল খেলবে এই লিগে। তবে দলটি চ্যাম্পিয়নশিপের জন্য লড়বে না। তারা জিতলে কোনো পয়েন্ট পাবে না। প্রতিপক্ষরা জিতলে বা ড্র করলে পয়েন্ট পাবে।

নারী ফুটবল লিগের ১০ দল
বসুন্ধরা কিংস, জামালপুর কাচারিপাড়া একাদশ, শেখ রাসেল ক্রীড়া চক্র, সদ্য পুস্করিনী যুব স্পোর্টিং ক্লাব, নাসরীন স্পোর্টিং ক্লাব, কুমিল্লা ইউনাইটেড, এফসি ব্রাহ্মণবাড়িয়া, আতাউর রহমান ভূইয়া কলেজ স্পোর্টিং ক্লাব, কাচিঝুলি স্পোর্টিং ক্লাব ও বাফুফে অনূর্ধ্ব-১৭ দল।


এম.এ.শাকুর, সাব এডিটর ০৭-০৩-২০২১ ০৭:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 77 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]