রাহুল গান্ধী করোনায় আক্রান্ত
১০ মে, ২০২১ ০২:৩০ পূর্বাহ্ন

  

রাহুল গান্ধী করোনায় আক্রান্ত

এম.এ.শাকুর, সাব এডিটর
২০-০৪-২০২১ ০৫:০২ অপরাহ্ন
রাহুল গান্ধী করোনায় আক্রান্ত

ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধী করোনায় আক্রান্ত হয়েছেন। এক টুইট বার্তায় তিনি জানিয়েছিলেন, তার দেহে করোনার কিছু কিছু লক্ষণ দেখা দিয়েছে। তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে উল্লেখ করেন তিনি।

কংগ্রেসের লোকসভার এই সাংসদ অনুরোধ করেছেন, গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছেন, তারা যেন সব রকম সুরক্ষাবিধি মেনে চলেন।

গত ১৪ এপ্রিল পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন রাহুল গান্ধী। ওই সভার পরেই দেশজুড়ে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের আবহে পরবর্তী সব নির্বাচনী প্রচারণা সভা বাতিল করেন কংগ্রেস সাংসদ।

মঙ্গলবার দুপুর ৩টার দিকে টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন রাহুল। তিনি লিখেছেন, ‘সামান্য উপসর্গ অনুভব করায় শারীরিক পরীক্ষায় আমার কোভিড পজিটিভ ধরা পড়েছে। সম্প্রতি যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের সব রকম সুরক্ষাবিধি মেনে চলতে অনুরোধ করব। সবাই সাবধানে থাকুন’।

মাত্র একদিন আগেই ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের করোনায় আক্রান্তের খবর সামনে আসে। সোমবার করোনায় আক্রান্ত মনমোহনকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসক দলের পর্যবেক্ষণ রয়েছেন এই কংগ্রেস নেতা। তার অবস্থা স্থিতিশীল রয়েছে। এর আগে গত শনিবার ভারতের করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কয়েকদফা পরামর্শ দিয়ে একটি চিঠি লিখেছিলেন মনমোহন সিং।


এম.এ.শাকুর, সাব এডিটর ২০-০৪-২০২১ ০৫:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 38 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার (তৃতীয় তলা),
বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]